বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দুটি হত্যা মামলায় সাবেক মেয়র সেলিম কারাগারে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় কিবরিয়া ব্রিজ এলাকায় “মকসুদ-ফজিলা প্লাজা” মাকের্টের সামনে অবৈধভাবে উচু দেয়াল নির্মাণের অভিযোগ শায়েস্তাগঞ্জে ভেজাল মসলায় সয়লাব ॥ প্রতারিত ক্রেতারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংঘর্ষেরঘটনায় শায়েস্তাগঞ্জে ১১৬ জনের নামে আরও একটি মামলা দায়ের ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানে দৌলতপুর প্রবাসী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন পিলখানা হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও চাকুরী পূনর্বহালের দাবিতে হবিগঞ্জে মানববন্ধন মাধবপুরে বিএনপির সভা দীঘলবাকের বিভিন্ন বাজারে বর্জ্য ব্যবস্থাপনায় শেভরনের সহায়তা নবীগঞ্জে স্বামীর লাথিতে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু ॥ ঘাতক মাহমুদ আটক

চুনারুঘাটের মুরারবন্দে আজ থেকে তিনদিন ব্যাপী ওরস শুরু

  • আপডেট টাইম শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার মুড়ারবন্দে আজ ১৪ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি উপজেলার ঐতিহাসিক দরবার শরীফ ও হযরত নাছির উদ্দিন সিপাহশালাসহ ১২০ জন আউলিয়ার ৬৯৯তম বাৎসরিক ওরশ মোবারক অনুষ্ঠিত হবে।
ওরস উপলক্ষে সাজ সাজ রবে মেতে ওঠছে মুড়ারবন্দের মাজারের আশ-পাশ। ইতোমধ্যে নিরাপত্তা রক্ষায় মাজার কমিটির উদ্যোগে মাজারের বিভিন্ন স্থানে নেয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। তবে স্থানীয়দের অভিযোগ নিষেধাজ্ঞা অমান্য করেন একটি চক্র বসানোর আয়োজন করেছে। সূত্রমতে মেলার আশপাশে নির্জন স্থানে জুয়ার আয়োজনও করা হচ্ছে। জেলা আইন শৃংখলা কমিটির সভায় সিদ্ধান্ত অনুযায়ী ইতোমধ্যে ফতেহগাজি, চন্দ্রছড়ি মাজারে ওরস হলেও কোনো গান বাজনা, কিংবা সার্কাসের আয়োজন করা হয়নি। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেন, যদি জুয়ার আসর কিংবা বাউল গান অথবা অশ্লীল কোনো কিছু আয়োজন করা হয় তাহলে ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, এসব আয়োজন না করতে মাজার কমিটিকে নিষেধ করা হয়েছে। ইতোমধ্যে তাদের একটি টিম প্রশাসনিক নিরাপত্তায় জন্য গতকাল থেকেই মাজারে অবস্থান নিয়েছে। তারা সাদা পোষাকে বিভিন্ন স্থানে তৎপর থাকবে। অশ্লীল কোনো কিছু দেখার সাথে সাথেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com