শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ১০টি শীতাতপ নিয়ন্ত্রিত কেবিন চালু

  • আপডেট টাইম বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ রোগীদের সেবার মান উন্নয়নের লক্ষে হবিগঞ্জ ২৫০ শয্যা হবিগঞ্জ জেলা সদর হাসপাতালের নতুন ভবনের ৮ম তলায় ১০টি শীতাতপ নিয়ন্ত্রিত কেবিন চালু করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধাদের জন্য ১টি কেবিন সংরক্ষিত থাকবে। জেলা প্রশাসক ইশরাত জাহানের সার্বিক তত্ত্বাবধানে আজ আনুষ্ঠানিক ভাবে কেবিন উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।
সার্বিক কার্যক্রম বাস্তবায়নকারী হাসপাতাল তত্ত্বাবধায়ক ডাঃ আমিনুল হক সরকার জানান, প্রতিরাত কেবিন ভাড়া নির্ধারন করা হয়েছে এক হাজার টাকা।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, সহকারী কমিশনার মঈন খান এলিস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com