শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে ৪৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজিউড়া থেকে মাদক ব্যবসায়ী আটক ॥ ১০৫ পিস ইয়াবা উদ্ধার ঢাকা পঙ্গু হাসপাতালে গেলেন যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম. এ মালেকচিকিৎসাধীন বিএনপি নেতা জাকির হোসেনকে দেখতে হবিগঞ্জে ছাত্র আন্দোলনের ঘটনায় নবীগঞ্জের জিয়া উদ্দিনকে আসামী করায় বিএনপি নেতাদের ক্ষোভ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শহরতলীর এড়ালিয়ায় বিরোধপূর্ণ ভূমিতে দেয়াল নির্মাণের চেষ্টা জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা সি আই মটরসের সোনালিকা ডে-২০২৪ উদযাপন নবীগঞ্জে সাড়ে তিনঘণ্টা বন্ধ ছিল বিদ্যুৎসেবা আজমিরীগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বানিয়াচংয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

আজমিরীগঞ্জে বিএনপির সমাবেশে জিকে গউছ ॥ মানুষকে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- পৃথিবীর অনেক স্বৈরশাসক তাদের ক্ষমতা চিরস্থায়ী করতে চেয়েছেন, কিন্তু পারেনি। ইনশাআল্লাহ, বাংলাদেশের বিনাভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার ক্ষমতা চিরস্থায়ী করার বিন্দুমাত্র সম্ভাবনা নেই। গণআন্দোলনের মাধ্যমেই শেখ হাসিনার পতন নিশ্চিত হবে। এ জন্য আজমিরীগঞ্জের প্রত্যেকটি এলাকায় বিএনপির দুর্গ গড়ে তুলতে হবে। জনস্রোতের সামনে কোন বাধাই দাঁড়াতে পারবে না। তিনি গতকাল বুধবার বিকালে আজিমরীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পরিবহনের ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং নারায়নগঞ্জ ও ভোলায় পুলিশের গুলিতে বিএনপির ৩ কর্মী হত্যাকান্ডের প্রতিবাদে পুলিশের বাধা উপেক্ষা করে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জি কে গউছ আরও বলেন- আমাদের দাবী জ্বালানি তেলের দাম কমাতে হবে। জ্বালানি তেলের দাম বৃদ্ধি করার কারণে পরিবহন ভাড়া বেড়েছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে। মানুষকে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলোতে চরম দুর্ভোগ নেমে এসেছে। এই জ্বালানি তেল ও দ্রব্যমূল্য বৃদ্ধির পিছনে সরাসরি আওয়ামী সিন্টিকেট জড়িত। রাতের আধারে জ্বালানি তেলের দাম বৃদ্ধির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা আওয়ামীলীগ নেতারা লুটপাট করেছে। এই অবস্থায় একটি দেশ চলতে পারে না। তাই এই দখলদার সরকারের বিরুদ্ধে আমাদের কথা বলতে হবে। আওয়ামীলীগের দুঃশাসনের বিরুদ্ধে আমাদের রুখে দাড়াতে হবে। এই বাকশালী আওয়ামীলীগ সরকারকে না সড়াতে পারলে মানুষের ভোটের অধিকার স্থায়ীভাবে হাড়িয়ে যাবে। মানুষের বাক-স্বাধীনতা থাকবে না, স্বাধীন বিচার ব্যবস্থা থাকবে না, মানুষের জান-মালের নিরাপত্তা থাকবে না। তাই একটি গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনার পতন নিশ্চিত করতে হবে। এই আন্দোনে সকলকেই শরীক হওয়ার আহ্বান জানান তিনি। জি কে গউছ বলেন- পুলিশ রক্ষক হয়ে মানুষের আমানত খিয়ানত করেছে। এই পুলিশের সহায়তায় ২০১৮ সালের ২৯ ডিসেম্বর রাতেই আওয়ামীলীগ ভোট ডাকাতি করেছে। মানুষের ভোটাধিকার হাইজেক করেছে। দেশের গণতন্ত্র হত্যা করেছে। আজকে যে পুলিশ বিএনপির সভা-সমাবেশ থেকে মাইক কেড়ে নিতে চায়, একদিন এই পুলিশ বিএনপির সভা-সমাবেশে মাইক লাগিয়ে দিবে। পুলিশ রেশন পায়, তাই তাদের শরীর গরম বেশি। কিন্তু মানুষকে বাজার থেকে ক্রয় করে খেতে হয়। তাই পুলিশ জনগণের কষ্ট বুঝে না। জনগণের দাবী আদায়ে রাজপথে নামলেও পুলিশ আমাদের বাধাঁ দেয়। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী এনামুল হক, সদস্য মহিবুল ইসলাম শাহীন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাইছার, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি এমদাদুল হক বাবুল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন।
আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট হাবিবুর রহমান সওদাগরের সভাপতিত্বে ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক খালেদুর রশীদ ঝলকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আলী আহমদ জনফুল, আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সামসুল আলম, বানিয়াচং উপজেলার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওয়ারিশ উদ্দিন খান, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান বাবলু, আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাজিদুর রহমান সাজু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুস সাত্তার, সুরুক মিয়া, বিএনপি নেতা শাহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আহমদ মিয়া, নুরুল হক, তৌহিদ মিয়া, ইমরান মিয়া, আলী হোসেন, ফুলমান মিয়া, হিরা মিয়া, রুহুল আমিন, মঈন উদ্দিন, আতর আলী, ডাঃ রাজিব রায়, রাজিব হাসান, রতন চৌধুরী, রাকেশ দাশ, আমিনুল মিয়া, খুর্শেদ মিয়া, বশির মিয়া, মুহিত মিয়া, সলিমুল্লাহ, কদর মিয়া, মকবুল আহমদ, আফজাল হোসেন, কাওসার মুহিবুর রহমান, শেখ আজিজুর মিয়া, আফরুজ মিয়া, সামসু মিয়া, মোছলেহ উদ্দিন মাষ্টার, করম আলী, কাছু মিয়া, মহি উদ্দিন, মসতু মিয়া, লিল মিয়া, রমাকান্ত সরকার, শাহজাহান উজ্জ্বল, আলা উদ্দিন, ময়না মিয়া, মনিরুজ্জামান মনির, মালেক মিয়া, মোতাহের হোসেন, বানিয়াচং উপজেলা যুবদলের আহবায়ক সালাহউদ্দীন ফারুক, সদস্য সচিব নাজমুল হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোজাম্মেল হক, উপজেলা যুবদলের আহবায়ক এনাম চৌধুরী, সদস্য সচিব এনামুল মুহিত চৌধুরী সজল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১ম যুগ্ম আহবায়ক আনিসুজ্জামান রজ্ঞু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুয়েল রানা, সাহেল আহমদ, শামিম আহমদ শিবলু, নুরুল ইসলাম, নাসির উদ্দীন টিটু, মহিবুর রহমান, রতন মিয়া,সৌরভ আহমেদ, সায়মন সুমন, এনামুল হক, জুমন মড়ল, পৌর যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, সদস্য সচিব আতিকুর রহমান আতিক, সিনিয়র যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, খায়রুল বাশার রুকন, জমসেদ মিয়া, আবু বক্কর, আকাশ পারভেজ, বাবলু মিয়া, পৌর কৃষক দলের আহবায়ক কবির মড়ল, বানিয়াচং উপজেলার ছাত্রদলের সদস্য সচিব শরীফ ঠাকুর, উপজেলা ছাত্রদলের আহবায়ক জিবলু আহমেদ, সদস্য সচিব পিয়ার আহমদ, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান মিশু, আজমল হোসেন, মোশাররফ পারভেজ, পৌর ছাত্রদলের আহবায়ক সিদ্দিকুর রহমান অভি, যুগ্ম আহবায়ক রাকিব হাসান, সদস্য সচিব দিপু হাসান, আজমিরীগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদলের ফখরুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাহী সম্রাট, কামরুল হাসান শাওন, আব্দুর রহমান জনি, ইয়ামিন মিয়া, হিফজুর রহমান বাবু, জুনাঈদ আহমেদ,কামাল আহমেদ, মুনছুর আহমেদ সুজন, মোশাহিদ আলম, আবুল বাশার, কফিল উদ্দিন সজিব, তোফায়েল আহমেদ, হুমায়ুন আহমেদ আকাশ, রাফি আহমেদ, সাইফুর রহমান সানি, শাহ আলিম, রাসেল আহমেদ, মুছা মিয়া, জাকারিয়া, রাসেল আহমেদ প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com