রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে উপদেষ্টা ফরুক ই আজম বীর প্রতীক ॥ সত্যিকারের মুক্তিযোদ্ধারা যাতে সম্মানিত হন সে চেষ্টা করা হবে শহরে যুবককে ছুরিকাঘাত শহরের মাহমুদাবাদে শিশুকে জিম্মি করে বাসায় ছিনতাই নগদ অর্থ সহায়তা বিতরণকালে জি কে গউছ ॥ প্রতিশোধ পরায়ণ না হয়ে আওয়ামীলীগ নেতাদের সাথে সুন্দর ব্যবহার করছি স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি ফয়সাল চৌধুরীকে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র (ইনক’র) উদ্যোগে গণসংবর্ধনা প্রদান ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তিকারী যুবকের নামে মামলা রোটারিয়ান মোহাম্মদ নোমান মিয়া’র ডক্টরেট ডিগ্রি অর্জন বাহুবল মিরপুর বাজারে ১৩ গ্রামের সংঘর্ষের ঘটনায় সালিশে নিষ্পত্তি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আটক ২ ॥ ইনাতগঞ্জে বৃদ্ধ নিহত পবিত্র ঈদে মিলাদুন্নবী নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক ॥ থানা ঘেরাও

শিশুদের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবের মমতা ছিল অতুলনীয়-এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৯৮ বা পড়া হয়েছে
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু বাঙালি জাতিরই নয়, তিনি ছিলেন বিশ্বের সব নিপীড়িত-শোষিত-বঞ্চিত মানুষের অধিকার আদায় ও মুক্তির অগ্রনায়ক। তার একক নেতৃৃত্বেই দেশ স্বাধীন হয়েছে। যার জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রই হতো না।
গতকাল বৃহস্পতিবার বাহুবল উপজেলার মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় হবিগঞ্জ-২ (বাহুবল-নবীগঞ্জ) আসনের এমপি গাজী মোঃ শাহনওয়াজ মিলাদ এসব কথা বলেন। তিনি আরও বলেন, শিশুদের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবের মমতা ছিল অতুলনীয়। তিনি বিশ্বাস করতেন, শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ, ভবিষ্যতে দেশ গড়ার নেতৃৃত্ব দিতে হবে শিশুদেরই। লেখাপড়া করে আদর্শ মানুষ হওয়ার জন্য বঙ্গবন্ধু শিশুদের সবসময় উৎসাহিত করতেন। তাই শিশুরা যেন সৃজনশীল-মুক্তমনের মানুষ হিসেবে গড়ে ওঠে সেজন্য আমাদের তাদের প্রতি যতœ নিতে হবে।
মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিং বডির সভাপতি নিরঞ্জন সাহা নিরু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আবুল হাসিম, ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ, ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন জাবেদ, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুস সহিদ জিতু, আওয়ামী যুবলীগ বাহুবল উপজেলা আহবায়ক সৈয়দ আব্দুল গফ্ফার মিলাদ, যুগ্ম আহবায়ক মোঃ তারা মিয়া, যুবলীগ নবীগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক দ্বিপেন ধর, শিক্ষানুরাগী সদস্য আলহাজ্ব সামছুল হক, পূজা উদযাপন পরিষদ বাহুবল উপজেলা শাখার সভাপতি নিখিল রঞ্জন সাহা, ছাত্রলীগ বাহুবল উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি দুলাল মিয়া, দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ বাহুবল শাখার সভাপতি হুমায়ন রশিদ জাবেদ, অভিভাবক সদস্য ডাঃ আব্দুল মতিন, উসমান গণি, আব্দাল মিয়া ও তাজুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রব। অনুষ্ঠানে প্রধান অতিথি ১০২ পাউন্ড ওজনের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন। এছাড়া তিনি মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে একটি গভীর নলকূপ এবং একতলা ভবনকে উর্ধ্বমুখি করে ৪ তলা ভবন নির্মাণ করে দেয়ার ঘোষণা দেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com